সিলেটের দুই কেন্দ্রে ভোট ১১ আগস্ট

August 1, 2018 at 8:00 pm

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সময় স্থগিত হওয়া দুটি কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে ১১ আগস্ট। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

এ দুটি কেন্দ্রের ফলাফলের অপেক্ষায় সিলেট সিটি করপোরেশনে মেয়র পদের ফল আটকে আছে। ইসি সূত্র জানায়, বুধবার এ সংক্রান্ত চিঠি সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা বরাবর পাঠানো হয়েছে।

গত সোমবার সিলেট সিটি করপোরেশনের ভোট অনুষ্ঠিত হয়। ১৩৪টি ভোটকেন্দ্রের মধ্যে ১৩২টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। অনিয়মের কারণে ২৪ নম্বর ওয়ার্ডের গাজী বুরহানউদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ২৭ নম্বর ওয়ার্ডের হবিনন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ দুটি ভোটকেন্দ্রের মোট ভোটার ৪ হাজার ৭৮৭ জন। এখন এই দুটি কেন্দ্রে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে পুনরায় ভোট নেওয়া হবে।

ঘোষিত ১৩২টি কেন্দ্রের ফলাফলে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী এগিয়ে আছেন ৪ হাজার ৬২৬ ভোটে। এই দুটি কেন্দ্রের ১৬১ ভোট পেলেই তিনি মেয়র নির্বাচিত হবেন। ১৩২টি কেন্দ্রে আরিফুল পেয়েছেন ৯০ হাজার ৪৯৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দীন আহম্মদ কামরান পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট।

Print