স্মরণকালের সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী সেই নাদিরা

August 1, 2018 at 12:28 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের মধ্যে রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে জয়ী হয়েছে নাদিরা বেগম । তিনি সংরক্ষিত আসনের আট থেকে জয়ী হন। নাদিরা বেগম তার জীপ গাড়ী প্রতীকে ১২ হাজার ৫০৬ ভোট পেয়ে বিজয়ী হন। এবারের তিন সিটি কর্পোরেশনের নির্বাচনে সংরক্ষিত আসনে এত ভোট পেয়ে নির্বাচিত হবার রের্কড কারো নেই।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী নাদিরা বেগম ১০ হাজার ৫১৩ ভোটের ব্যবধানে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী নাজিরা বেগম পান ১ হাজার ৯৯৩ ভোট। এই এলাকায় মোট ভোটার ছিল ২৪ হাজার ২৯৩ জন। এর মধ্যে বৈধ ভোট পড়ে ১৮ হাজার ২২ ভোট। এই আসনের সাবেক কাউলিন্সলর শাহনাজ বেগম শিখা পান ১৪৫৯ ভোট। ভোট প্রাপ্তি ও ভোটের ব্যবধান সব দিক থেকেই নাদিরা বেগমের এই ভোট এবারের নির্বাচনে রেকর্ড সংখ্যক।

আরও পড়ুন: টাকার অভাবে মা-ছেলে নিজেদের নির্বাচনী প্রচারণায়

সহজ সরল এ ধরনের প্রার্থী পাওয়া দুস্কর। অর্থনৈতিক ভাবে অসচ্ছল নাদিরা বেগম কখনও ছেলের ভ্যানে উঠে নিজেই নিজের মাইকিং করতেন আবার কখনওবা ছেলেকে সাথে নিয়ে নিজের পোস্টার নিজেই মারতেন। গতবার মাত্র কয়েক ভোটের ব্যবধানে নাদিরা পরাজিত হয়। কিন্তু নাদিরা সেখানে থেমে যায়নি। সে গত ৫ বছরের প্রতিটি এলাকাবাসীর পাশে ছিল। এটিই নাদিরা বেগমের সফলতা পাবার বড় পুঁজি।

স/আ

Print