কোহলির ‘বিরাট’ ভক্ত কিংবদন্তি অ্যালান বোর্ডার

September 19, 2016 at 4:31 pm

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

যতই দিন যাচ্ছে, নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। সেই সঙ্গে বিশ্বব্যাপী তার সমর্থকের সংখ্যাও বেড়ে চলছে। অস্ট্রেলিয়ার প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কিংবদন্তি অ্যালান বোর্ডারও কোহলির ‘বিরাট’ ভক্ত বলে জানান।

 

সম্প্রতি ভারতের তামিলনাড়ু প্রিমিয়ার লিগে সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচে উপস্থিত ছিলেন বোর্ডার। আর সেখানে তিনি জানান, কোহলিই ভাঙতে পারে আগের সব রেকর্ড। এছাড়া বিদেশের মাটিতে বড় দলগুলোর বিপক্ষেও তার দল ভবিষ্যতে ভালো খেলবে।

 

এক সময়ে টেস্টে সর্বোচ্চ রানের রেকর্ডধারী বোর্ডার জানান, ‘আমি বিরাট কোহলিকে খুবই পছন্দ করি। সে বিশ্বমানের ক্রিকেটার আর এক সময় সকল রেকর্ড তারই অধীনে থাকতে পারে। তার নেতৃত্বও আমার দারুণ লাগে। আশাকরি আগামী কয়েক বছরের মধ্যে সে আরও উন্নতি করবে।’

 

তিনি আরও বলেন, ‘তবে কোহলির সত্যিকারের নেতৃত্ব প্রমাণ হবে দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডে। সেখানেই দেখা যাবে তার দল কেমন খেলে। তবে আমি ইতোমধ্যে তার বড় ভক্ত হয়ে গেছি।’

 

বর্তমান ক্রিকেট বিশ্বে সব ফরম্যাটেই দুর্দান্ত খেলছেন ইংল্যান্ডের জো রুট, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ, ভারতের বিরাট কোহলি ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। এদের মধ্যে কে সেরা প্রশ্ন করা হলে বোর্ডার বেশ চাপে পড়ে যান। তবে তিনি কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকেই এগিয়ে রেখেছেন।

সূত্র: বাংলা নিউজ

Print