অনুশীলনে ফিরেছেন জিম্বাবুয়ের ক্রিকেটাররা

September 19, 2016 at 4:22 pm

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

ম্যাচ ফি পরিশোধের দাবিতে অনুশীলন প্রত্যাহার করেছিল জিম্বাবুয়ান ক্রিকেট বোর্ডের অধীনে থাকা ক্রিকেটাররা। তবে, বোর্ড ক্রিকেটারদের দাবি মেনে নেওয়ায় তারা আবারো অনুশীলনে ফিরেছেন।

 

গত বছরের জুলাই থেকে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডে একই সমস্যা চলে আসছে। আর এবারের ঘটনাটি এমন এক সময় ঘটে যখন এ মাসের শেষের দিকে পাকিস্তান ‘এ’ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজকে সামনে রেখে দলটির চূড়ান্ত প্রস্তুতিতে ব্যস্ত থাকার কথা ছিল।

 

হারারেতে জিম্বাবুয়ের অনুশীলন ক্যাম্প চলার কথা থাকলেও তারা সেখানে যোগ দেননি। বোর্ডের চেয়ারম্যান উইলফ্রেড মোকোনদিয়া পরে ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করে তাদের আশ্বস্ত করেন। তবে, কোন কোন ক্রিকেটার এই দাবিতে সরাসরি যুক্ত ছিলেন তা বোর্ড থেকে গোপন রাখা হয়।

এর আগে শুধু প্লেয়ারদের বকেয়া বাকি রেখেই ক্ষান্ত হয়নি জিম্বাবুয়ান ক্রিকেট বোর্ড। বরং পর্যাপ্ত অর্থের অভাবে হারারের বাইরে থেকে তারা ক্রিকেটার আনতে পারছিলেন না। সূত্র মোতোবেক টাকার অভাবে অনুশীলন ক্যাম্পে অনুশীলনের জন্য পর্যাপ্ত বল ও নেটেরও অভাব ছিল।

 

আপাতত দলটির কোনো প্রধান কোচ নেই। দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার মাখায়া এনটিনির অধীনে ক্রিকেটাররা অনুশীলন করবেন। এর আগেও এনটিনি দলটির অন্তবর্তীকালীন কোচ হিসেবে কাজ করেছেন।

সূত্র: বাংলা নিউজ

Print