‘জিদান আমার আদর্শ’

September 19, 2016 at 2:36 pm

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

রিয়াল মাদ্রিদ শিবিরের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলের অসুস্থতার কারণে এস্পানিওলের বিপক্ষে দলে ডাক পেয়েছিলেন জেমস রদ্রিগেজ। দীর্ঘদিন উপেক্ষিত থাকার পর গতকাল দলে ফিরেই রিয়ালের জয়ে গোল পেয়েছেন কলম্বিয়ান এ তারকা।

 

এস্পানিওলের বিপক্ষে দলে সুযোগ দেওয়ার জন্য রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানকে প্রশংসায় ভাসিয়েছেন রদ্রিগেজ। ফরাসি এ কোচকে নিজের আদর্শ বলে স্বীকার করেছেন কলম্বিয়ান  স্ট্রাইকার।

 

২০১১ সালে স্প্যানিশ লা লিগায় ১৬ ম্যাচে জিতে টানা জয়ের রেকর্ড গড়েছিলেন বার্সেলোনা কোচ পেপ গার্দিওলা। গতকাল এস্পানিওলের বিপক্ষে জয় দিয়ে সেই রেকর্ডে ভাগ বসিয়েছেন রিয়াল কোচ জিদান। গত মৌসুমে লিগে টানা ১২ ম্যাচে জয়ের পর এই মৌসুমের ৪টিতেই জয় পেয়েছে রিয়াল।ফলে জিদানের সামনে এখন রেকর্ড ভাঙ্গার হাতছানি। বুধবার ঘরের মাঠে ভিয়ারিয়ালকে হারাতে পারলে সে রেকর্ডটি নিজের নামে করে নেবেন ফ্রান্স ফুটবলের এ জীবন্ত কিংবদন্তি।

 

পেশাদার ফুটবল ক্যারিয়ার শেষে কোচ হিসেবেও নিজের সেরাটা জানান দিচ্ছেন জিদান। এমন সাফল্যের পর জিদানের প্রশংসা করে রদ্রিগেজ বলেন, ‘জিদান আমার আদর্শ। রিয়াল মাদ্রিদ আমার স্বপ্নের ক্লাব। আশা করছি এই ক্লাবে আমি আরও কিছু দিন খেলা চালিয়ে যেতে পারবো। আমার পরিবারও মাদ্রিদে খুব সুখে আছে। এখানে পুরো ক্যারিয়ার কাটিয়ে দেওয়ার জন্য আমি সংগ্রাম চালিয়ে যাবো। গণমাধ্যমের সামনে কথা না বলার মানে এই নয় যে আমার সঙ্গে কারো খারাপ সম্পর্ক রয়েছে’

সূত্র: রাইজিংবিডি

Print