রাজশাহী যে পিছিয়ে গেছে তা পূরণ করতে লিটনের বিকল্প নাই: মেয়র খালেক

July 20, 2018 at 9:34 pm

নিজস্ব প্রতিবেদক:

খুলনার মেয়র  তালুকদার আব্দুল খালেক বলেন, আপনারা সরকার মনোনিত প্রার্থীকে ভোট দিলে ৫ বছরে যে পিছিয়ে গেছে ৫ বছর মানে ১০ বছর সেটা পূরণ করতে খায়রুজ্জান লিটনের কোন বিকল্প ন্ইা। খায়রুজ্জান লিটন ও বুলবুল সাহেবের মধ্যে তুলনা করে আমি মনে করি রাজশহীর মানুষের উন্নতি ও ভাগ্যের যদি পরিবর্তন করতে তবে খায়রুজ্জামান লিটনের কোন বিকল্প নাই।

আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় নগরীর দড়িখরবনা এলাকার ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে ওযার্ডবাসীর সুধী সমাবেশে যোগদিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনাদের মেয়র প্রার্থীদের মধ্যে দু’জনই কিন্তু পরিক্ষিত, দু’জনের কর্মকান্ডই কিন্তু আপনাদের কাজে ভাসমান। ২০০৮ সালে লিটনকে আপনারা বিপুল বোটে নির্বাচিত করে দয়িত্ব দিয়েছিলেন। তিনি ৫ বছরে যেসব কাজ করেছে তা আপনারা দখেছেন। ২০১৩ সালে কাজ করার পরেও লিটন হেরে যায়। এ দুজনের কাজকে আপনাদের তুলনা করতে হবে। কার সময়ে আপনাদের ভাগ্যের পরিবর্তন হয়েছে।

তিনি আরও বলেন, খুলনার মানুষ বুঝতে পেরেছে তারা ৫বচরে কতটা পিছেয়ে গেছে, সেই কারণে তারা নৌকা প্রতিকেব ভোট দিয়েছে। যিনি আপনাদের প্রার্থী নির্বাচিত হবে তিনি যদি সরকারের সঙ্গে সম্পকৃত না তাকে তার পক্ষে উন্নয়ন সম্ভব নয়। রাজশাহীতে যদি কর্মসংস্থানের ব্যবস্থা করতে হয় তবে সরকারের কাজে দাবি করতে হবে।

রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম-সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি’র তত্বাবধানে ও এলাকাবাসীর আযোজনে ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে সুধি সমাবেশ অনুৃষ্ঠত হয়।

১৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সমাপাদক শামসুজ্জামান রতন’র সঞ্চালনায় ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবহান লিটন, রেজাউন-নবী-আলমামুন, ফরহাদ হোসেন আদনান ও খোরেশেদ আলমসহ ওয়ার্ডের শতাধিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স/অ

Print