`রাজশাহীকে বিশ্বের রোল মডেল শহর গড়তে লিটনকে নির্বাচিত করুন’

July 19, 2018 at 10:42 pm
নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ডাঃ অর্ণা জামান বলেছেন, রাজশাহীকে বিশ্বের রোল মডেল শহর হিসেবে গড়তে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। রাজশাহীর উন্নয়ন যে করেছেন বা যে করতে পারবেন তাকেই মেয়র হিসেবে বেছে নিতে হবে জনগণকে।
বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের কনফারেন্স হলে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী লীগ আয়োজিত আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ডাঃ অর্ণা জামান বলেন, ‘যখনই নির্বাচনের সময় আসে তখনই অপপ্রচার শুরু। আমি বিভিন্ন এলাকার ভোটারদের মাধ্যমে শুনেছি এবারো অপপ্রচার শুরু হয়েছে। আমি শুনেছি যে, বাড়ি ঘর তুলে দেয়া হবে যদি লিটন মেয়র হন। কিন্তু এগুলো অপপ্রচারে আমরা বিশ্বাসী নই। বিএনপি-জামায়াতের জোট সব সময় অপপ্রচার ও মিথ্যা কথা দিয়ে প্রলোভিত করে ভোট নিতে চান। কারণ তারা উন্নয়নে বিশ্বাসী নয়। এই ৫ বছরে বিএনপির মেয়র কোন উন্নয়ন করেননি। তাই এখন তাদের একমাত্র ভরসা মিথ্যাচার।’
তিনি আরো বলেন, তার পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীবাসীর জীবনযাত্রার মান উন্নয়ন নিয়ে ভাবেন। এ অঞ্চলের উন্নয়নে তার মহাপরিকল্পনা রয়েছে। রাজশাহীর মানুষ দেখছেন ২০০৮ সাল থেকে ২০১৩ সালে খায়রুজ্জামান লিটনের উন্নয়ন। কিন্তু গত পাঁচ বছরে সেই অগ্রগতি থেকে রাজশাহী পিছিয়ে পড়েছে। তাই রাজশাহীকে বদলে দিয়ে এগিয়ে নিয়ে যেতে আরেকবার নৌকা প্রতীকে ভোট দিয়ে তার পিতাকে মেয়র নির্বাচিত করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান অর্ণা জামান।
বরেন্দ্র সিবিএ নেতা মেসবাউল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইয়ুব আলীর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, শিল্প শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা প্রমূখ।
আরো উপস্থিত ছিলেন, বিএমডিএ’র সদস্য রইজ, মামুন, আমজাদ, সেলিম, জাহাঙ্গীর প্রমূখ।
স/অ
Print