গোদাগাড়ীতে হাজিদের বিদায় সংবর্ধনা: রাসিক নির্বাচনে নৌকায় ভোট চাইলেন ফারুক চৌধুরী

July 12, 2018 at 5:20 pm

গোদাগাড়ী  প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে দশম বারের মতো নিজ উদ্যোগে হজ্ব যাত্রিদের বিদায় সংবর্ধনা ও হজ্বের পোষাক বিতরণ করেছেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা অডিটরিয়ামে গোদাগাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে ২৭০ জন হজ্ব যাত্রিদের বিদায় সংবর্ধনা ও দোয়া কামনা করে এ অনুষ্ঠান করেন। এসময় ১৮৫ জন পুরুষ ও ৮৫ জন মহিলা হজ্ব যাত্রীর মাঝে হজ্বের পোষাক বিতরণ করা হয়।

ওমর ফারুক চৌধুরী  হজ্ব যাত্রীদের জন্য দোয়া কামনা করে বলেন, আপনারা আল্লাহর হুকুমে নেক আমলের জন্য হজ্বে যাচ্ছেন। হজ্বে গিয়ে শুধু নিজের জন্য নয়, দেশ ও জনগণের জন্য দোয়া করবেন। এদেশের প্রধানমন্ত্রী শেখ হসিনা ও আমার জন্য দোয়া করবেন। যাতে করে আমাদের এই দেশ আরও সুখি ও সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেক উন্নত হয়েছে ভবিষ্যতেও হবে। দেশের উন্নয়নের জন্য নৌকার বিজয় ঘটাতে হবে।

তিনি আরো বলেন, বিএনপির মেয়র বুলবুল রাজশাহীর কোন উন্নতি করতে পারেনি । লিটক মেয়র থাকা অবস্থায় রাজশাহীর অনেক উন্নয়ন করেছেন আগামী দিনে আরও করবেন। আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশনে নির্বাচন। এই নির্বাচনে এএইচএম খায়রুজ্জামান লিটককে মনোনীত। রাজশাহী অঞ্চলের উন্নয়নের জন্য রাজশাহী শহরে আপনাদের যারা আত্মীয়-স্বজন আছে তাদের কে আগামী ৩০ জুলাই নৌকা মার্কায় ভোট দিয়ে লিটনকে বিজয়ী করার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিমুল আকাতারের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইসহাক, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বেগম, সহাকারি পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ লুৎফর রহমান, গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

স/শা

Print