রাজশাহীর দুই ওসির প্রত্যাহার চাইলেন মেয়র প্রার্থী বুলবুল

July 12, 2018 at 1:31 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি করপোরশন এলাকার কাশিয়াডাঙ্গা ও নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর দুই ওসির প্রত্যাহার দাবি করেছেন মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।বিএনপির পক্ষ থেকে যে অভিযোগগুলো করা হবে একজন নির্বাহী মেজিসট্রেট দিয়ে তা তদন্তের দাবি জানান।

আজ বৃহস্পতিবার দুপুরে নগর বিএনপির কার্যালয়ে রাসিক নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলেনে বুলবুল এ দাবি জানান।

এসময় প্রার্থী বুলবুল বলেন, নির্বাচনে প্রচার প্রচারণার দুই দিনে অবৈধ ভাবে চার কোটি টাকার পোস্টার, ব্যনার ছাপানো হয়েছে। কে দিলো এতো টাকা ? গতকাল বুধবার বিএনপির এক কর্মীকে মারধর করে যুবলীগের এক কর্মী তাকে পুলিশে দেয় । আওয়ামী লীগের সঙ্গে প্রশাসনও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়াচ্ছেন।

তিনি আরো বলেন, তারা মিডিয়াকেও ভালো ভাবে সংবাদ প্রচার করতে দিচ্ছে না। আগে রাজশাহীতে যে লাল গাড়ি ও রক্ষিবাহিনী দিয়ে দৌরাত্ম চালানো হতো। এখন হলে আমরা রুখে দেব। জমি দখল, সংখ্যালঘুদের দেশ ছাড়া কারা করে তা রাজশাহীবাসী জানে।

এসময় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, এই নির্বাচন কমিশন সরকারের দালাল। নির্বাচন পরিচালনা করতে শতভাগ ব্যার্থ হয়েছে। এ নির্বাচন কমিশনের অধিনে কোথাও কোন সুষ্ঠ নির্বাচন হয়নি। যদি নির্বাচনের পরিবেশ নষ্ট হয়, এর দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে।

এসময় জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন এছাড়া নগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

স/আ

Print