শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে দু’দিনব্যাপী নৌকা বাইচ প্রতিযোগিতা

Paris
সেপ্টেম্বর ১৭, ২০১৬ ৮:৫৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

প্রতি বছরের ন্যয় এবারো চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর পাগলা নদীতে দুদিনব্যাপী নৌকা বাইচ ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শুরু হওয়া সাঁতার ও নৌকা বাঁইচ প্রতিযোগিতায় বিভিন্ন এলাকার প্রতিযোগিরা অংশ গ্রহণ করেন। আজ শনিবার  তা শেষ হয়েছে।
কয়লাদিয়াড় চমৎকার বাজার ঘাট সমিতি কর্তৃক আয়োজিত নৌকা বাই ফাইনাল খেলায় ৫ বৈঠার দুটি ও ১১ বৈঠার তিনটি নৌকা অংশগ্রহন করেন। এছাড়া সাঁতারে ফাইনাল খেলায় চারজন সাঁতারু অংশগ্রহন করেন।

 

৫ বৈঠা নৌকার যে দল দুটি অংশগ্রহন করেন বাজিৎপুরের হারুন অর রশিদ মাঝির দল বনাম নাককাট্টিতলার করিম মাঝির দল। এই খেলা চ্যাম্পিয়ন হন করিম মাঝির দল ও রানা আপ হন হারুন অর রশিদ মাঝির দল। অন্যদিকে ১১ বৈঠা নৌকা নিয়ে যে তিনটি দল অংশগ্রহন করেন মৌল্লিকপুরের সুনিল মাঝির দল, নাককাট্টিতলার সহবুল মাঝির দল ও কয়লাদিয়াড়ের আলমগীর মাঝির দল।

 

এই খেলা চ্যাম্পিয়ন হক সুনিল মাঝির দল ও রানা আপ হন আলমগীর মাঝির দল। অপরদিকে সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নাককাট্টিতলার সাঁতারু সিহাব আলী। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কয়লাদিয়াড় চমৎতার বাজার ঘাট সমিতির সভাপতি জেম বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী।

 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র কারীবুল হক রাজিন, কানসাট ইউনিয়ন সভাপতি বেনাউল ইসলাম, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলাম, বিনোদপুর ইউপি চেয়ারম্যান এনামুল হক প্রমুখ।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর