প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, নিহত ২ স্কোয়াড্রন লিডার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

যশোরে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। গতকাল রবিবার রাতে যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামে বুকভরা বাঁওড়ে বিমানটি বিধ্বস্ত হয়।

নিহত দুই পাইলট হলেন স্কোয়াড্রন লিডার মো. সিরাজুল ইসলাম ও এনায়েত কবির পলাশ।

রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানিয়েছে, বিমানটি ছিল কে-৮ডাব্লিউ প্রশিক্ষণ বিমান। রাতের প্রশিক্ষণ মিশনে উড্ডয়ন করেছিলেন দুই পাইলট। দুজনই নিহত হয়েছেন। এ দুর্ঘটনার কারণ জানতে উচ্চপর্যায়ের একটি কমিটি করেছে বিমানবাহিনী।

যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক আলমগীর পাঠান সাংবাদিকদের বলেন, গতকাল রাত ৯টা ২০ মিনিটে যশোরের মতিউর রহমান বিমান ঘাঁটি থেকে প্রশিক্ষণ বিমানটি উড্ডয়ন করে। এর কিছুক্ষণ পর সেটি বুকভরা বাঁওড়ের মধ্যে আছড়ে পড়ে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আবুল বাশার মিয়া জানান, বাঁওড়ের মধ্যে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান পড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলের উদ্দেশে যাত্রা করেছে।

দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান আনিচ জানান, বিমান বিধ্বস্তের স্থান নির্ধারণ করা হয়েছে। সেনাবাহিনী, বিমানবাহিনী ও ফায়ার সার্ভিস যশোর স্টেশনের একাধিক ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।