রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সম্পাদক নাঈম বহিষ্কার

April 3, 2018 at 9:28 pm

নিজস্ব প্রতিবেদক:

দলীয় শৃঙ্খলা ভন্নগের দায়ে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুর রহমান নাঈমকে বহিষ্কার করা হয়েছে।

আজ মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সম্পাদক এস.এম জাকির হোসাইনের সাক্ষরিত প্যাডে তাকে বহিস্কার জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নাইমুর রহমান নাঈম (সাধারণ সম্পাদক, রাজশাহী কলেজ শাখা, রাজশাহী মহানগর)-কে দলীয় শৃঙ্খলা ভন্নগের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

এর আগে আজ মঙ্গলবার রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ ছাত্রলীগ কার্যনির্বাহী কমিটি সাময়িক স্থগিত ও রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুর রহমান নাঈমকে সাময়িক অব্যাহতির জন্য কেন্দ্র সভাপতি বরাবর সুপারিশ করে রাজশাহী মহানগর ছাত্রলীগ। মঙ্গলবার মহানগর সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব এক যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিবৃতিতে সংগঠনের নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ ও অসাংগঠনিক কার্যকলাপের কারনে বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ শাখার কার্যনির্বাহী কমিটি সাময়িক স্থগিত করার জন্য সুপারিশ করা হয়।

এছাড়াও একই অভিযোগে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুর রহমান নাঈমকে সাময়িক অব্যাহতি দেওয়ার জন্য সুপারিশ করা হয়। শূন্যপদে যুগ্ম সাধারণ সম্পাদক রাশিক দত্ত’কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদানের জন্য সুপারিশ করা হয়। মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর এই সুপারিশ পত্র প্রেরণ করেন।

স/শ

Print