রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজে ডিজিটাল পদ্ধতিতে জাতীয় সঙ্গীত পরিবেশন

March 28, 2018 at 6:39 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজে ডিজিটাল পদ্ধতিতে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশন ও সিসি ক্যামেরার আওতাভুক্তকরণের উদ্বোধন তরা হয়েছে। বুধবার বেলা ১২ টার দিকে কলেজের অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজের বিশেষ উন্নয়ন ও সংস্কার কমিটির আহ্বায়ক কামরুজ্জামানের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।


এ সময় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম জার্জিস কাদির এবং উপাধক্ষ্য আশরাফুন নেছা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার। তারই অংশ হিসেবে প্রতিটি ক্ষেত্রে ডিজিটালাইজেশনের প্রভাব পড়তে শুরু করেছে। রাজশাহীতে এই প্রথম কোন প্রতিষ্ঠানে ডিজিটাল পদ্ধতিতে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে দৈনিক কার্যক্রম শুরু করা হবে। এই ব্যাতিক্রমী উদ্যোগের মাধ্যমে প্রতিদিন প্রতিটি শিক্ষক-শিক্ষার্থী-কর্মচারী জাতীয় সঙ্গীত গেয়ে মনে দেশাত্মবোধক চেতনার বিকাশ ঘটাতে পারবে।

স/অ

Print