নগরীতে এমপি বাদশার গণসংযোগ

March 24, 2018 at 10:17 pm

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা নগরীতে গণসংযোগ করেছেন। শনিবার বিকেলে নগরীর চার নম্বর ওয়ার্ডের বুলনপুর, জিয়ানগর, ভেড়িপাড়া ও পুলিশ লাইন এলাকায় এই গণসংযোগ করেন। এ সময় বাদশা সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

গণসংযোগকালে তিনি বলেন, বুলনপুর এলাকায় হাইটেক পার্ক নির্মিত হচ্ছে। এটি তার স্বপ্ন ছিল। কার্যক্রম শুরুর পর এই এলাকার চিত্র পাল্টে যাবে। কর্মসংস্থান হবে অনেকের। বুলনপুরের মতো পুরো নগরীতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে।

বাদশা আরও বলেন, এই এলাকার বাসিন্দারা আগে ভাঙনের আতঙ্কে দিন কাটাতেন। তিনি বাঁধ নির্মাণের প্রকল্প এনে দিয়েছেন। এখন কাজ চলছে। এটি শেষ হলে পদ্মাপাড়ের সৌন্দর্য যেমন বৃদ্ধি পাবে তেমনি ভাঙনের আতঙ্ক চিরতরে বিদায় নেবে।

গণসংযোগকালে তার সঙ্গে ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন টুনু, যুবমৈত্রীর মহানগর সভাপতি মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- যুবমৈত্রীর মহানগরের সাধারণ সম্পাদক আব্দুল খালেক বকুল, জেলা যুবমৈত্রীর সভাপতি মনিরউদ্দিন পান্না, সাবেক স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফিরোজ কবির মুক্তা, পুলিশ লাইন স্কুলের শিক্ষক মোখলেসুর রহমান মুকুল, ফিরোজ কবিরসহ অন্যান্য নেতাকর্মী।
স/শ

Print