আন্ত:বিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন যবিপ্রবি

February 28, 2018 at 9:20 pm

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় এ্যাথলেটিকস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। প্রতিযোগিতায় ১২টি ইভেন্টে প্রথম হয়ে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রাবি উপাচার্য অধ্যাপক আব্দুস সোবহান। প্রতিযোগিতায় রাবি ও জাতীয় বিশ্ববিদ্যালয় যৌথভাবে রানার্স আপ নির্বাচিত হয়।

মনোবিজ্ঞান বিভাগের মুর্শেদা ফেরদৌসী বিনতে হাবিব ও বাংলাদেশ বেতারের উপস্থাপক মো. আব্দুর রোকনের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, রেজিস্ট্রার অধ্যাপক এমএ বারী, কোষাধ্যক্ষ অধ্যাপক মুস্তাফিজুর রহমান, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকারসহ সংশ্লিষ্ট হল প্রাধ্যক্ষগণ উপস্থিত ছিলেন।

আয়োজক কমিটি সূত্রে জানা যায়, প্রতিযোগিতায় মোট ৯টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। ৩৩টি ইভেন্টের মধ্যে যবিপ্রবি ১২টি, রাবি ও জাতীয় বিশ্ববিদ্যালয় ৭টিতে প্রথম স্থান অর্জন করে।

বিশ্ববিদ্যালয় পর্যায়ের খেলাধুলার মান বৃদ্ধি ও জাতীয় পর্যায়ে ক্রীড়াঙ্গণে সার্বিক উৎকর্ষ অর্জনের জন্য গতকাল মঙ্গলবার দুই দিনব্যাপী আন্তঃবিশ্ববিদ্যালয় অ্যাথলেটিকস প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের প্রায় দুই শত খেলোয়াড় ও ক্রীড়া কর্মকর্তা অংশ নেন।

স/শ

Print