হারিয়ে যাওয়া আরো ৫০টি উত্তরপত্র উদ্ধার

February 16, 2018 at 7:11 pm

জয়পুরহাট প্রতিনিধিঃ
এসএসসির ইংরেজি প্রথম পত্রের হারিয়ে যাওয়া ৫০টি উত্তরপত্র উদ্ধার করা হয়েছ। শুক্রবার সকালে এক মুদি দোকানির কাছ থেকে এসব উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে আরো ২৫টি উত্তরপত্র উদ্ধার করে পুলিশ। জয়পুরহাট শহরের পাঁচবিবি সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় উত্তরপত্রগুলো উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গত ৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় এসএসসি’র ইংরেজি প্রথমপত্রের পরীক্ষা। খাতা দেখার জন্য বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাজশাহী শিক্ষা বোর্ড থেকে আড়াইশ উত্তরপত্র বুঝে নেন স্থানীয় চিনিকল কেজি স্কুলের শিক্ষক গোলাম সরোয়ার। ওইদিন রাত সাড়ে ৮টার দিকে বাড়ি যাওয়ার পথে ৭৫টি উত্তরপত্র রিকশা থেকে পড়ে যায়। যার মধ্যে বৃহস্পতিবার রাতে ২৫টি এবং শুক্রবার বাকি ৫০টি উত্তরপত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক জানান, রাজশাহী শিক্ষা বোর্ড থেকে সংগ্রহ করা উত্তপত্রগুলো নিয়ে বাড়ি যাবার পথে জয়পুরহাট চিনিকল কেজি স্কুলের শিক্ষক গোলাম সরোয়ার ৭৫টি উত্তরপত্র হারিয়ে ফেলেন। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে সবগুলি উত্তরপত্র উদ্ধার করা হয়। পরে উত্তরপত্রগুলো শিক্ষাবোর্ড কর্তৃপক্ষের কাছে জমা দেওয়ার জন্য ওই শিক্ষকের মাধ্যমে রাজশাহী পাঠানো হয়েছে।

স/অ

Print