প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শুভডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার মিছিল

February 16, 2018 at 7:01 pm

বাগমারা প্রতিনিধি:
আগামী ২২ ফেব্রুয়ারী রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে শুভডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামূল হকের পক্ষে শুভডাঙ্গায় ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের মচমইল বাজারের শহীদ গোলাম রব্বানী চত্বর থেকে একটি প্রচার মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে বাজারের বাস ষ্ট্যান্ডে এক পথসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি অলিন কুমার সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শুভডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক আফসারুজ্জামান, আ’লীগ নেতা আ: মাজিদ শেখ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেজানুর রহমান সেজান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল রানা, জেলা ছাত্রনেতা আশিকুর রহমান সজল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, ভবানীগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, সাবেক সাধারণ সম্পাদক রবিন, ইউপি সদস্য আবেদ আলী, মাহবুর রহমান, সুকমল,শুভডাঙ্গা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ন আহম্মেদ শেখ, ছাত্রনেতা সুমন, শাহীন, মতিউর রহমান মতিন, মাইনুল ইসলাম, এমরান হোসেন, রুবেল, সুলতান মাহমুদ প্রমুখ।

উক্ত প্রচার মিছেলে জেলা, উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীদের আহবান জানান বক্তারা।

স/অ

Print