সিল্কসিটি নিউজের সাংবাদিক ঈশিতা পারভীনের মৃত্যু

February 16, 2018 at 10:22 pm

নিজস্ব প্রতিবেদক:

সিল্কসিটি নিউজের নিজস্ব প্রতিবেদক ঈশিতা পারভীন (২৩) আর নেই। শারিরীক অসুস্থতার কারণে শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি…রাজিউন)।

রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকার হেলাল উদ্দিন সরকারের মেয়ে ঈশিতা। রাজশাহী সরকারি কলেজ থেকে এ বছর তিনি স্নাতক শেষ করেছিলেন। রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সদস্যও ছিলেন তিনি।

ঈশিতা পারভীনের চাচা সাংবাদিক মোহাম্মদ মাসুদ জানান, প্রায় দেড় বছর ধরেই অসুস্থ ছিলেন ঈশিতা। শুক্রবার সন্ধ্যায় তার শারিরীক অবস্থার খুব অবনতি হয়। এ সময় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ঈশিতাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ বাড়িতে নেওয়া হয়।

এদিকে রাজশাহীর উদীয়মান এই নারী সাংবাদিকের অকাল মৃত্যুতে শোকাহত স্থানীয় সাংবাদিকরা। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি ঈশিতা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ঈশিতার মৃত্যুতে সিল্কসিটিনিউজ পরিবারও শোকাহত। নিউজ পোর্টালটির সম্পাদক রফিকুল ইসলাম ঈশিতা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন সংগঠনটির সভাপতি শামসুন্নাহার সুইটি।
তারা সবাই ঈশিতা পারভিনের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি গভীর সমবেদনা জানিয়েছেন শোকাহত পরিবারের প্রতি।

ইশিতা অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটিনিউজ ডটকমে দীর্ঘদিন ধরে নিজস্ব প্রতিবেদক হিসেবে  ছিলেন। তিনি রাজশাহী কলেজ রিপোর্টার ইউনিটির সদস্য ছিলেন।

তার জানাযা নামাজ শনিবার সকাল নয়টায় রাজশাহী বড় মসজিদের সামনে অনুষ্ঠিত হবে।

ঈশিতার বাবার নাম  হেলাল উদ্দিন সরকার। তিনি নগরীর সাহেব বাজার এলাকার বাসিন্দা। তার দুই মেয়ে এক ছেলের মধ্যে ঈশিতা ছিল সবার বড়।

স/আর

Print