প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে সাধারণ জনগণ জনসমুদ্রে পরিণত করবে: আসাদ

February 10, 2018 at 11:24 pm

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, উন্নয়নের ঝুলি নিয়ে রাজশাহীতে যার আগমন তাকে বরণ করতে রাজশাহীর সাধারণ মানুষ জনসভাকে জনসমুদ্রে পরিণত করবে। আর রাজশাহী মানুষের দায়িত্ব হবে তার নৌকা প্রতিকে আবারও ভোট দিয়ে উন্নয়নের সরকার গঠন করতে সহযোগিতা করা যাতে দেশ আর পিছনের দিকে কেউ নিয়ে যেতে না পারে।

আগামি ২২ ফেব্রুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীর জনসভা সফল করার লক্ষে শনিবার বিকেল চারটায় পবা উপজেলার হুজুরীপাড়ার দারুশায় মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা আগামী ২২ ফেব্রুয়ারী রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে রাজশাহী মহানগর ও জেলার উন্নয়নের জন্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন। যেখানে রাজশাহীর মানুষের ভাগ্য উন্নয়নের বার্তা নিয়ে আসবেন। তার এই সফর আমাদের সকল নেতাকর্মী সহ জনসাধারণের জন্য অনেক গুরুত্ব বহন করছে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর জনসভা সফল করা হবে পধান লক্ষ্য। এই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিকা অগ্রগণ্য। যার ফলে বিরোধী দলের যড়যন্ত্র এখনও অব্যহত আছে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। বিশ্ব শান্তির অগ্রদূত, মানবতার অনন্য এক উদাহরণ হয়ে দাড়িছেন দেশরতœ শেখ হাসিনা। তার প্রতিটি কাজে কর্মে জনসাধাণের ভাগ্যান্নয়নের জন্য অপরিসীম পরিশ্রম করে চলেছে। যা গ্রামের জনগণ উপলব্ধি করতে পারছে। জনগণের উন্নয়ন ঘটলেই দেশ উন্নয়নের পথে এগিয়ে যায়।

সমাবেশে হুজুরীপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসা. আরজিয়া বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুজ্জামান রফিক, কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, উপ-প্রচার সম্পাদক শাহাদত হোসন পিন্টু, বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক রহমান মাসুম প্রমূখ।

এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাটি পরিচালনা করেন হুজুরীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. শহীদুল ইসলাম।
স/শ

Print