বগুড়ার গাবতলীতে শিক্ষাথীদের মেধা যাচাই প্রতিযোগীতা ও বৃত্তি প্রদান

February 1, 2018 at 10:06 pm

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার গাবতলী উজগ্রাম দক্ষিণপাড়া ইউনিয়নের সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের মেধা যাচাই প্রতিযোগিতা ও বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সাহান ফাউন্ডেশনের উদ্যোগে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক শাহ আলম রাসেল, কোষাধ্যক্ষ জিকরুল হক, সদস্য মাহমুদুল চৌধুরী, সাইফুল ইসলাম, সেকেন্দার আলী, মোহাম্মাদ আলী, সামছুল আলম, শাহাদত জামান, আব্দুর রহমান রনি, আতিকুর রহমান পিন্টু, ডাঃ রবিউল ইসলাম, রেজাউল করিম, প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আল্লা নেওয়াজ, আব্দুল্যাহেল কাফী, হামিদুল হক, আমিরুল ইসলাম ও মামুন প্রমূখ।

মেধা যাচাই পরিক্ষায় ৭ প্রাথমিক বিদ্যালয় থেকে ৬৫জন ছাত্র-ছাত্রী অংশগ্রহন করলে শিক্ষা বৃত্তি হিসাবে নগদ এককালিন প্রথমস্থান অর্জনকারী মিথিলা’কে ৫হাজার টাকা, দ্বিতীয়স্থান অর্জনকারী অণ্যান্য চাকী’কে ৩হাজার টাকা ও তৃতীয় স্থান অর্জনকারী আমেনা’কে ২হাজার টাকা এবং ৭টি প্রাথমিক বিদ্যালয়ের ১ম ও ২য় স্থান অর্জনকারী মোট ১৪জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শান্তনা পুরস্কার হিসাবে নগদ ১হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।
স/শ

Print