জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে: হিমায়েত হোসেন

August 27, 2016 at 7:02 pm

জয়পুরহাট প্রতিনিধি:

সিআইডি’র এডিশনাল ইন্সপেক্টর জেনারেল শেখ হিমায়েত হোসেন পিপিএম বলেছেন-“জঙ্গিবাদ ইসলামের শত্রু, দেশ, জাতি, ও মানবতার শত্রু, এদেরকে চিহ্নিত করতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। এদের বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নিতে সিআইডি সব সময় সচেষ্ট রয়েছে।”

 

তিনি আরো বলেন-পূর্বে আমরা মনে করতাম শুধু জামায়াত ও মৌলবাদীরাই জঙ্গী কর্মকান্ডে জড়িত। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের উচ্চ শিক্ষায় শিক্ষিত যুবকরাও জঙ্গী কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। তাই সকলকে নিজ নিজ স্থান থেকে তাদের চিহ্নিত করে আইনের মাধ্যমে ব্যবস্থা নিতে হবে।

 

শনিবার দুপুরে জয়পুরহাট পুলিশ সুপার কার্যালয়ের ৩য় তলায় জয়পুরহাটে সিআইডি’র নব নির্মিত ক্যাম্প অফিসের উদ্বোধন শেষে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জয়পুরহাট জেলা প্রশাসক আব্দুর রহিম, জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম, রাজশাহী রেঞ্জের সিআইডি বিশেষ পুলিশ সুপার (এস এস) ড. নাজমুল করিম, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম সোলায়মান আলী, পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখ, প্রথমআলো সংবাদিক আসাদুল ইসলাম আসাদ প্রমুখ।

স/শ

Print