পাবনায় BRTA সার্কেল অফিসে হেল্প ডেস্কের উদ্বোধন

August 22, 2016 at 11:21 pm

নিজস্ব প্রতিবেদক:

পাবনায় বাংলাদেশ রোড় ট্রন্সপোর্ট অথরিটি (BRTA ) সার্কেল অফিসে হেল্প ডেস্কের উদ্বোধন করা হয়েছে। সোমবার সেবাগ্রহীতাদের সেবা আরো সহজীকরণ ও হয়রানীমুক্ত করতে এবং সেবা প্রার্থীদের Time, Cost, Visit কমানোর লক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেল্প ডেস্কের উদ্বোধন করেন পাবনা জেলা প্রশাসক রেখা রানী বালো।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট সালমা খাতুন। যেসব সুবিধা দেওয়া হবে পাবনায় বাংলাদেশ রোড় ট্রন্সপোর্ট অথরিটি (BRTA ) সার্কেল অফিসে হেল্প ডেস্কে তা হল।

 

# অফিসে Counter System করা হয়েছে। সেবা গ্রহীতা কোন সেবা কখন কিভাবে পাবেন সে সম্পর্কে সুনির্দিষ্টভাবে তথ্য দেয়া হচ্ছে।

# ০১টি মাত্র ব্যাংকে সরকারী ফি জমা নেয়ায় সেবা গ্রহীতাদেরকে ২/৩ মাস অপেক্ষা করতে হতো, দীর্ঘ লাইনে দাঁড়াতে হতো। এ সমস্যা নিরসনের জন্য DC Office এর একটি কক্ষ BRTA এর ব্যাংকিং কার্যক্রমের জন্য বরাদ্দ প্রদান করা হয়েছে।
# দালাল ও প্রতারকদের দৌরাত্ব্য বন্ধ করতে বিভিন্ন সতর্কীকরণমূলক পোস্টার লাগানো হয়েছে। অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে।প্রয়োজনীয় ফোন নম্বরসমূহ বোর্ডে প্রদর্শন করা হয়েছে।
সকলের অনুপ্রেরণা ও সহযোগিতায় পাবনা এগিয়ে যাবে উন্নয়নে আপনাদের সুচিন্তিত মতামত ও পরামর্শ সবসময়ই কাম্য এ আসা ব্যাক্ত করে পাবনা জেলা প্রশাসক নিজেই একজন সেবাগ্রহীতাকে তার চাহিত তথ্য প্রদান করেন।

স/অ

Print