বাগাতিপাড়ায় ভ্যান চালকের লাশ উদ্ধার: থানায় হত্যা মামলা দায়ের

October 15, 2017 at 10:03 pm

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ধান ক্ষেত থেকে সোহাগ হোসেন (২২) নামের এক ভ্যান চালকের মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। সোহাগ হোসেনের পিতা তরিফুল ইসলাম এ মামলাটি করেন।

তবে ছিনতাই হওয়ায় ভ্যান রোববার পর্যন্ত পুলিশ উদ্ধার করতে পারেনি। বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজশাহীর চারঘাটের উমরগাড়ী গ্রামের তরিফুল ইসলামের ছেলে সোহাগ হোসেন শুক্রবার সন্ধ্যায় তার অটোচার্জার ভ্যান নিয়ে বাড়ী থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরে আসেনি। পরিবারের সদস্যরা রাতে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। শনিবার দুপুরে বাগাতিপাড়ার জামনগর পুলিশ ক্যাম্পের অদূরে পকেটখালী এলাকার একটি ধান ক্ষেতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার। পরে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাম হাত দড়ি এবং গলা গেঞ্জি দিয়ে বাঁধা ছিল।

প্রাথমিকভাবে পুলিশের ধারনা, ভ্যানটি ছিনতাইয়ের জন্য কেউ তাকে শ্বাসরোধ করে হত্যার পর এই মাঠে ফেলে রেখে গেছে। তবে রোববার পর্যন্ত তার অটোচার্জার ভ্যানটির কোন খোঁজ পাওয়া যায়নি।

এদিকে ওই ঘটনায় শনিবার রাতেই নিহতে পিতা তরিফুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতদের অভিযুক্ত করে বাগাতিপাড়া মডেল থানায় এক হত্যা মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, গত এক মাসের মধ্যে বাগাতিপাড়ায় একই কায়দায় দুটি হত্যাকান্ডের ঘটনা ঘটলো।

স/অ

Print