রবিবার , ২০ অক্টোবর ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৯৫তম মিনিটে স্টোনসের গোলে শীর্ষে ফিরলো ম্যানসিটি

Paris
অক্টোবর ২০, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

উলভসের মাঠে শুরুতেই পিছিয়ে পড়েছিল ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে সমতা ফেরালেও পয়েন্ট হারানোর খুব কাছে ছিল তারা। কিন্তু যোগ করা সময়ের শেষ মুহূর্তে ত্রাতা হয়ে এলেন জন স্টোনস। তার লক্ষ্যভেদী হেডে ২-১ গোলে জয় নিয়ে ফিরেছে সিটিজেনরা। এমনকি অন্তত ঘণ্টাখানেকের জন্য শীর্ষস্থানে জায়গা করে নিলো পেপ গার্দিওলার শিষ্যরা।

গত ২২ সেপ্টেম্বরে আর্সেনালের বিপক্ষে এই স্টোনস ৯৮তম মিনিটে গোল করে হার এড়ান। এবার এই ডিফেন্ডার দলকে জেতালেন। ফিল ফডেনের কর্নার থেকে ৯৫তম মিনিটে উঁচুতে লাফিয়ে হেড করে জাল কাঁপান তিনি।

ম্যানসিটি শুরুতেই পিছিয়ে পড়েছিল। ৭ মিনিটে নেলসন সেমেদোর ক্রসে বাঁ পায়ের শটে জালে বল জড়ান জোর্গেন স্ট্রান্ড লারসেন। ম্যাচ ঘড়ি আধঘণ্টা পার হওয়ার পর সমতা ফেরায় ম্যানসিটি। জেরেমি ডকুর সঙ্গে ওয়ান টু পাসের পর বক্সের বাইরে থেকে উঁচু শটে ৩৩ মিনিটে স্কোর ১-১ করেন জোসকো জিভারদিওল।

দ্বিতীয়ার্ধে দ্বিতীয় গোলের জন্য মরিয়া ছিল ম্যানসিটি। ইলকাই গুন্ডোয়ান ও জ্যাক গ্রিলিশ গোলরক্ষকের বাধায় সফল হননি। তবে শেষ মুহূর্তে বিজয়ের আনন্দে মাতে টানা চারবারের বর্তমান চ্যাম্পিয়নরা।

এই জয়ে ৮ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠলো ম্যানসিটি। এক ম্যাচ কম খেলে দুই পয়েন্ট পেছনে থেকে লিভারপুল (১৮) চেলসির মুখোমুখি হচ্ছে। তারা জিতলে আবার পেছনে পড়ে যাবে ম্যানচেস্টার ক্লাব।

 

সূত্র: বাংলা ট্রিবিউন

সর্বশেষ - খেলা