৬ হাজার লিটার তেল জব্দ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

কুড়িগ্রাম সদরে ৬ হাজার ৫৪ বোতল সয়াবিন তেল অবৈধ পন্থায় মজুদ রাখার অপরাধে এক ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে শহরের কৃষ্ণপুর তালতলা এলাকায় বসুন্ধরা সয়াবিন তেলের ডিলার ভাই ভাই ট্রেডার্সের মালিক মোশাররফ হোসেনকে সতর্কসহ এই জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, সদর উপজেলার পৌরসভা এলাকার কৃষ্ণপুর তালতলা এলাকায় বাজার অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভাই ভাই ট্রেডার্সের গুদামে নতুন দামের তেলের বোতলের সঙ্গে ৩ হাজার ১৯১ লিটার পূর্বের দামের বোতলজাত সয়াবিন, ২ হাজার ৮৯৬টি এক লিটার বোতলের সয়াবিন এবং ৫ লিটার বোতলের ৫৯টি সয়াবিনসহ মোট ৬ হাজার ৫৪ লিটার সয়াবিন তেলের বোতল উদ্ধার করা হয়।

এ সময় যথাযথভাবে তেল বিক্রয় না করার অপরাধে প্রতিষ্ঠানের মালিক মোশাররফ হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে উদ্ধারকৃত তেল এক লিটার ১৬০ টাকা এবং ৫ লিটার তেল ৭৬০টাকা দরে সাধারণ ভোক্তাদের মাঝে বিক্রির ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ কুড়িগ্রাম থানার পুলিশের একটি টিম। অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

 

সূত্রঃ যুগান্তর