২ হাজার শীতার্তদের বস্ত্র দিলেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলের আয়োজনে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ ফুটবল একাডেমি মাঠে আয়োজিত অনুষ্ঠানে এই বিতরণ করা হয়।

কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রজব আলী।

রাসিকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশে সরকারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। রাজশাহীতেও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করছি। ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন, এজন্য তাকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান, মহানগর শ্রমিক যুগ্ম সম্পাদক মোজাহার আলী, হড়গ্রাম বাজার সমিতির সাধারণ সম্পাদক ও ১ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি জাকির হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জি/আর