২৪ জানুয়ারি বিয়ে করছেন বরুণ

বরুণ ধাওয়ান বিয়ে করছেন। হ্যাঁ, ঠিকই পড়ছেন। দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকেই বিয়ে করছেন তিনি। যারা বরুণ ধাওয়ানের বিষয়ে খোঁজ খবর রাখেন তারা জানেন, নাতাশা দালাল ও বরুণ ধাওয়ানের সম্পর্ক আজকের নয়, সেই ছোটবেলা থেকেই বন্ধুত্ব দুজনের। যা বড়বেলায় পাল্টে গিয়েছে প্রেমের সম্পর্কে। সেই সম্পর্কই এবার গড়াচ্ছে বিয়েতে। বলিউড হাঙ্গামা বেশ জোর দিয়েই প্রকাশ করেছে খবরটি।

গণমাধ্যমটি জানায়,  ২৪ জানুয়ারি মাত্র ৪০ থেকে ৫০ জন অতিথির উপস্থিতিতে মুম্বাই শহরের আলিবাগের একটি পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত বরুণ ও নাতাশা। তবে করোনার কারণে তাদের বিয়েতে খুব বেশি রাখঢাক থাকছে না।

এক সাক্ষাৎকারে বরুণ বলেন, নাতাশা যখন সবে ষষ্ঠ শ্রেণিতে পড়ে তখন থেকেই পরিচয় তাদের। দ্বাদশ শ্রেণি পর্যন্ত  একে অপরের ভালো বন্ধু ছিলেন তারা। এরপরই শুরু হয় প্রেম।

তবে নাতাশা বরুণের প্রেমের প্রস্তাব অনেকবার প্রত্যাখ্যান করেছেন বলেও জানান তিনি। তবুও হালা ছাড়েননি তিনি। লেগেছিলেন বরুণ। অবশেষে নাতাশা বরুণের প্রেমে সাড়া দেন। বলিউডের এই জুটি দীর্ঘদিন ধরে প্রেম করছেন। যদিও বরুণ তাদের সম্পর্ক সংবাদমাধ্যমের কাছে লুকিয়ে রেখেছিলেন।

হাঙ্গামা জানায়, ২০২০ সালেই বিয়ে করার জন্য প্রস্তুত ছিলেন বরুণ-নাতাশা। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। তাই করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়াতে বছরের প্রথম মাসকেই এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

সূত্র: সমকাল