২২ বছর অভিনয়ের সফলতা শেয়ার করলেন কারিনা

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বলিউডে সদ্য মুক্তি পেয়েছে তার নতুন ছবি লাল সিং চড্ডা। সেই ছবিতে আমির খানের সঙ্গে তার রসায়ন মন কেড়েছে অনুরাগীদের। সেই ছবির প্রচারে এসেই সংবাদমাধ্যমের সঙ্গে নিজের ফেলে আসা ক্যারিয়ার ফিরে দেখলেন কারিনা কাপুর খান।

কভি খুশি কভি গমের ‘পু’ থেকে শুরু করে রিফিউজির নাজ, জব উই মেটের গীত, থ্রি ইডিয়েটসের পিয়া সাহস্ত্রবুদ্ধে… দুদশক ধরে একের পর এক অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন কারিনা। প্রত্যেকটা চরিত্র একে অন্যের থেকে আলাদা এবং অনন্য।

নিজের ক্যারিয়ারের কথা বলতে গিয়ে কারিনা জানান, প্রত্যেক মুহূর্তেই তার নিজের সঙ্গে লড়াই চলে। কেবল ক্যামেরার সামনে নয়, ক্যামেরার পেছনে নিজেকে তৈরি করা, চরিত্র নিয়ে প্রস্তুতি নেওয়া, সবই এর অংশ।

তিনি বলেন, প্রত্যেক মুহূর্তে ভালো পারফরম্যান্স দেওয়ার চাপ কাজ করে। ভালো কাজ না করলে ২২ বছর ক্যারিয়ারে বলিউডে টিকে থাকা সম্ভব নয়।

কারিনা আরও বলেন, আমি অভিনয়কে ভালোবাসি। তাই বিভিন্ন চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করা, সম্পূর্ণ অন্যরকম চরিত্রে অভিনয় করা আমার খুব পছন্দের।

অন্যদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘লাল সিং চড্ডা’ নিয়ে আমির খান বলেন, ‘সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, এ মুহূর্তে আমি মারাত্মক রকমের স্নায়ুচাপে ভুগছি। ৪৮ ঘণ্টা হয়ে গেছে, আমি ঘুমোতে পারিনি। আমি একেবারেই মজা করছি না। এটাই বাস্তবে হয়েছে। আমি ঘুমোতে পারছি না। আমার মস্তিষ্ক জেগে রয়েছে। এ অবস্থায় আমি বই পড়ছি আর অনলাইনে দাবা খেলছি। ১১ আগস্টের পরই আমি ঘুমোতে পারব। ‘লাল সিং চাড্ডা’ যতক্ষণ না মুক্তি পাচ্ছে, আমি ঘুমোতে পারব না।

তিনি বলেন, আমার মনে হয় অদ্ভুত (পরিচালক অদ্ভেত চন্দন) আর আমি ১১ আগস্টের পরই শান্তি ঘুমোতে পারব। আর যখন ঘুম ভাঙবে, তখন দর্শকদের থেকে জানতে পারব, ছবিটা তাদের কেমন লেগেছে। দর্শকদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় রয়েছি। তাদের ভালো লাগল নাকি লাগল না, ঘুম থেকে উঠে তা আবিষ্কার করব।

 

সুত্রঃ যুগান্তর