সোমবার , ২৫ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

২০২১ সালের মধ্যে সব সুবিধা জনগণের ঘরে ঘরে পৌছে যাবে : এমপি ফারুক চৌধুরী

Paris
জুলাই ২৫, ২০১৬ ৬:২৫ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:
রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেছেন, ২০২১ সালের মধ্যে সব ধরনের সুবিধা জনগণের ঘরে ঘরে পৌছে যাবে। বাংলাদেশের জন্ম থেকে মানুষ আওয়ামী লীগ সরকারের কাছে নিরাপদ। স্বাধীনতার যুদ্ধে নেতৃত্বে মধ্যে দিয়ে বাংলাদেশের জন্ম হয়েছে। আর এ যুদ্ধে নেতৃত্ব দেয় বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামীলীগ গরীব দুখী মেহনতি মানুষের জন্য সারাজীবন কল্যাণের জন্য কাজ করে চলেছে। ১৯৯৬ সালে মুক্তিযুদ্ধ, বয়স্কভাতাসহ সকল প্রকার ভাতা চালুর মধ্যে দিয়ে বিভিন্ন প্রকার ভাতা চালু হয়েছে।

আজ সোমবার গোদাগাড়ী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে বরাদ্দকৃত নগদ অর্থ প্রদান ও তিনদিন ব্যাপী ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি বিভিন্ন উন্নয়ন ও ভাতা প্রসঙ্গে বলেন, গত বিএনপি সরকারের সময়ে গোদাগাড়ী উপজেলায় ৩ হাজার ১৬ জন বিভিন্ন ভাতা ২শত টাকা করে বছরে ৯ লক্ষ ২৪ হাজার টাকা পেয়েছেন কিন্তু বর্তমান শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের গত ৭ বছরের ভাতাভোগীর সংখ্যা বেড়ে গিয়ে ১১ হাজার ৮শত ৭৯ জনে বেড়ে গিয়ে ১০ কোটি ৭১ লক্ষ ৭৩ হাজার ২ শত টাকা পাচ্ছেন, যা বিএনপি সময়ের চেয়ে চারগুণ বৃদ্ধি পেয়েছে। তিনি আরও বলেন, শেখ হাসিনা তিনি মানুষকে উন্নতির শিখরে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। বাংলাদেশের জন্ম হতে শেখ হাসিনা সরকারের কাছে সকল মানুষের নিরাপদের একমাত্র স্থান। তিনি আরও বলেন, একশ্রেণীর মানুষ ইসলামকে পুঁজি করে মানুষকে পথভ্রষ্ঠ করছেন। তিনি এদের সম্পর্কে সচেতন থেকে ভাল কাজ করার আহব্বান জানান এবং ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদেরকে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ার আহব্বান জানান।

05
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম (বাবু), উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খালিদ হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিকুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রেকসানা বেগম, উপজেলা মৎস্য কর্মকর্তা শামসুল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম প্রমুখ। অনুষ্ঠানে ১৩ শত ৫৩ জনকে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করেন প্রধান অতিথি ওমর ফারুক চৌধুরী।

স/মি

সর্বশেষ - রাজশাহীর খবর