১ মাসেও গোমস্তাপুরের মেহেরুল হত্যার সুরাহা হয়নি

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ইউনিয়নের একটি আমবাগান থেকে উদ্ধার হওয়া মেহেরুল (৩০) নামে এক যুবককের লাশ উদ্ধারের ১ মাস পরেও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ । ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা প্রশ্নের দেখা দিয়েছে।
এদিকে তার পরিবার বিচারের আশায় প্রহর গুনছে। বৃদ্ধ মা তার একমাত্র ছেলেকে হারিয়ে পাগল প্রায়। তার আত্মীয় স্বজন এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানিয়েছে।

জানা যায়, গত ২১ ডিসেম্বর ভোরে গোমস্তাপুর ইউনিয়নের বেগমনগর এলাকার  নসুর আমবাগান থেকে মেহেরুলের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মেহেরুলের চোখ উপড়ানো ও গোপনাঙ্গ কাটা অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় সেদিনই তার মামা এনারুল হক বাদি হয়ে গোমস্তাপুরে থানায় একটি হত্যা  মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ কয়েকজনকে আটক করলেও  জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়।

নিহত মেহেরুলের খালাতো ভাই দাঁড়াবাজ গাবতলা গ্রামের গ্রাম পুলিশ সাইফুল ইসলাম জানান, গত কোরবানীর ঈদের পর থেকে আমাদের বাসায় থাকতো। গত ২০ ডিসেম্বর সন্ধায় বাসা তাড়াহুড়ো করে বের হয় মেহেরুল। তারপর সে আর বাসায় ফিরে আসেনি। পরেরদিন সকালে  ওই আমবাগানে তার লাশ পরে থাকায় খবর পাই।
এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) সেলিম রেজা জানান, মামলাটি ক্লুলেস হওয়ায় ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছি । তবে ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা নানা আলামত সংগ্রহ করেছে। তারাও ঘটনাটির আলাদাভাবে তদন্ত করছে।
স/জে