রবিবার , ২৫ আগস্ট ২০২৪ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘১৬ বছরের জঞ্জাল ১৬ দিনে পরিস্কার সম্ভব নয়’

Paris
আগস্ট ২৫, ২০২৪ ৯:২৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দেশবাসীকে ধৈর্য ধরার অনুরোধ জানিয়ে অন্তর্বর্তীকালীন সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা শারমীন এস মুরশিদ বলেছেন, ১৬ বছরের জঞ্জাল ১৬ দিনে পরিস্কার করা সম্ভব নয়। সবকিছু পরিস্কার হলেই দেশে কাঙ্খিত নির্বাচন দেওয়া হবে। রবিবার (২৫ আগস্ট) বিকেলে নোয়াখালীতে বন্যাদুর্গত এলাকাসহ আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সরকার সর্বশক্তি দিয়ে বন্যা পরিস্থিতির মোকাবিলা করতে চায়।

প্রত্যেকটা জেলায় তরুণ ছেলে-মেয়েরা একত্র হয়ে সাধারণ জনগণকে নিয়ে যেভাবে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে তাতে আমরা অভিভূত। আমরা এমন বাংলাদেশ চেয়েছিলাম। নিশ্চয়ই কাঙ্ক্ষিত লক্ষ্যে আমরা পৌঁছাতে পারবো।’শারমীন এস মুরশিদ বলেন, ‘শিক্ষার্থীরা ড. মুহাম্মদ ইউনূসকে চেয়েছিল।

আমরা তার টিমের হয়ে কাজ করছি। আজ আমরা দুর্গতদের পাশে এসে দাঁড়িয়েছি। আমাদের একটাই কাজ দেশে শান্তি ফিরিয়ে আনা এবং রাষ্ট্রের সংস্কার ও মেরামতের মধ্য দিয়ে এমন একটি পরিবেশ সৃষ্টি করা যাতে জনগণ নির্বিঘ্নে তাদের ভোট দিতে পারে।’তিনি আরও বলেন, ১৬ বছরের রাষ্ট্রীয় জঞ্জাল যদি বলেন ১৬ দিনে সংস্কার করতে হবে, তা কখনোই সম্ভব নয়।

ধৈর্য ধরুন, শত কোটি চোখ আমাদের ওপর নজর রাখুন। আমরা যেন সুষ্ঠু গণতন্ত্রের ধারায় ফিরে যেতে পারি এবং কাঙ্ক্ষিত নির্বাচন দিতে পারি।এ সময় বাংলাদেশ সচিবালয়ের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. খায়রুল আনম সেখ, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু সালেহ মোস্তফা কামাল, সমাজসেবা অধিদপ্তরের যুগ্ম সচিব মো. ছারোয়ার হোসেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, নোয়াখালী জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ শাহী নেওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সূত্র: কালের কণ্ঠ

 

সর্বশেষ - জাতীয়