১০ মিনিটের ব্যবধানে সড়কে প্রাণ গেল ৫ জনের

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা দ-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে সিএনজি ও বাসের পৃথক সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। ঈদের দিন বিকাল ৪টার দিকে মাত্র ১০ মিনিটের ব্যবধানে পাশাপাশি দুটি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মো. হোসেন (৪৫), জামালপুরের সাথী আক্তার, দেওয়ানগঞ্জ থানার সানন্দবাড়ী গ্রামের শরিফ হোসেন (২৮)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ হোসেন বলেন, এনা পরিবহন ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় আরও এক ব্যক্তির মৃত্যু হয়। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ হস্তান্তর করা হবে।

ফায়ারসার্ভিস ও পুলিশ জানান, ঢাকা টাঙ্গাইল মহাসড়কের সফিপুর ফ্লাইওভারের পূর্বপাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার (মাহিন্দ্রা) সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যায়। তাৎক্ষণিকভাবে চালকের পরিচয় পাওয়া যায়নি।

এ সময় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেনু বেগম, মো. হোসেন, শরীফ হোসেন ও সাথী আক্তারের (২৫) মৃত্যু হয়।

অপর দিকে এ দুর্ঘটনার ১০ মিনিট পরেই ওই ঘটনাস্থল থেকে সাত কিলোমিটার দূরে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত রিকশার সংঘর্ষে হয়। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ১ যাত্রীর মৃত্যু হয়। নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এবং ঘাতক বাসটি আটক করে থানায় নেওয়া হয়।

সূত্র: যুগান্তর