হুয়াওয়ের জিআর ফাইভ বিক্রি শুরু

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দেশে জিআর ফাইভ মডেলের ২০১৭ সংস্করণের নতুন স্মার্টফোন এনেছে হুয়াওয়ে।

ডুয়াল ক্যামেরায় প্রিমিয়াম ডিজাইন ও কাটিং এ্যাজ প্রযুক্তির স্মার্টফোনটির দাম ২১ হাজার ৯০০ টাকা। এটি কিনতে পাওয়া যাবে ৬ মাসের সমান কিস্তি সুবিধা।

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে বৃহস্পতিবার সন্ধ্যায় স্মার্টফোনটির উম্মোচন অনুষ্ঠানে জানানো হয়, ১৫ ডিসেম্বর পর্যন্ত এটি প্রি-বুকিং দেয়া যাবে। প্রি-বুকিংয়ে ক্রেতারা ব্যাগপ্যাক, সেলফি ষ্টিক এবং ৩২ জিবি এসডি কার্ড উপহার পাবেন।

স্মার্টফোনটি ডুয়েল ক্যামেরার একটি ১২, অন্যটি ২ মেগাপিক্সেলের। দশমিক ৩ সেকেন্ডে অটোফোকাসে ডাইনামিক ডেপথ অব ফিল্ড মানের ছবি তোলা যাবে এতে। রয়েছে বুকেহ ইফেক্ট ও ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধা।

 

ফ্রন্ট ক্যামেরার ৮ মেগাপিক্সেল দিয়ে ৭৮ ডিগ্রি কোণ পর্যন্ত ওয়াইড অ্যাঙ্গেল ভিজ্যুয়াল রেঞ্জ এবং ৪পি লেন্সে প্যানারমা পাওয়া যাবে। সেলফি ক্যামেরাতে রয়েছে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ডিং ও ডাইনামিক সেলফি ভিডিও করার সুবিধা।

হ্যান্ডসেটটিতে হাইসিলিকন কিরিন ৬৫৫ মডেলের অক্টাকোর প্রসেসর, বায়োম্যাট্রিক ৩ দশমিক ০ সংস্করণের ফিঙ্গার প্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি, পাওয়ার-সেভিং প্রযুক্তিসম্পন্ন ৩ হাজার ৩৪০ মিলি-অ্যাম্পিয়ারের ব্যাটারি, ৫ দশমিক ৫ ইঞ্চির হাই-ডেফিনেশন ডিসপ্লেসমৃদ্ধ স্ক্রিন রয়েছে মেটালিক ইউনিবডির উপর।

হুয়াওয়ের বাংলাদেশ ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ক্রেতাদের ব্যাপক চাহিদার প্রেক্ষিতে বাজেটের মধ্যে কর্মদক্ষ, বিনোদনমূলক এবং অসাধারণ ক্যামেরার অভিজ্ঞতার এই হ্যান্ডসেট আনা হয়েছে।

সূত্র : টেকশহর