শনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হিন্দু মহাসভার হুমকি আমলে নিচ্ছে না বিসিবি

Paris
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৯:৫৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচে বিশৃঙ্খলা সৃষ্টির হুমকি দিয়েছে ভারতের কট্টরপন্থী সংগঠন অখিল ভারত হিন্দু মহাসভা। তবে এই হুমকির বিষয়টিকে বড় করে দেখছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এবিপি জানায়, আগামী ২৭ সেপ্টেম্বর কানপুরে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ভারত দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে বিশৃঙ্খলা সৃষ্টির হুমকি দিয়েছে হিন্দু মহাসভা। এর আগে গোয়ালিয়রে ৬ অক্টোবর তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টির পিচ কুপিয়ে নষ্ট করার হুমকি দেয় একই সংগঠন।

সে সময় হিন্দু মহাসভার সহ-সভাপতি জয়বীর ভরদ্বাজ হামলার হুমকি দিয়ে গণমাধ্যমকে বলেন, বাংলাদেশে হিন্দুদের গণহত্যা করা হচ্ছে, মন্দির ধ্বংস করা হচ্ছে। এরপরও প্রধানমন্ত্রী মোদি এখানে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন। তাই, হিন্দু মহাসভা সিদ্ধান্ত নিয়েছে যে গোয়ালিয়রে ভারত-বাংলাদেশ ক্রিকেট ম্যাচের বিরোধিতা করা হবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গে বিসিবির প্রতিক্রিয়া জানান বোর্ড পরিচালক নাজমুল আবেদিন ফাহিম, ‘এরকম সবসময় সব দেশের খেলাতে অন এন্ড অফ থাকেই। আমার মনে হয়না সেটা বড় একটা থ্রেট। আমাদের যেভাবে পরিকল্পনা করা আছে, সেভাবেই করব।’

প্রসঙ্গত, ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে টেস্ট দিয়ে শুরু হবে খেলা। ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরে দুই দল খেলবে দ্বিতীয় ও শেষ টেস্ট। আর ৬ অক্টোবর গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টির পর দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ৯ ও ১২ অক্টোবর।

 

সূত্র: যুগান্তর

 

সর্বশেষ - খেলা