হাসপাতালে সাবেক ডাক্তার দম্পতির কাণ্ড

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

নোয়াখালী বেগমগঞ্জে পারিবারিক ও সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিনের হামলায় সাবেক স্ত্রী ডা. আসমাতুন নেসা (৪২) গুরুত্বর আহত হয়েছেন। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার রাতে এ ঘটনায় ভিকটিম ডাক্তার আসমা তার স্বামীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভিকটিম ডাক্তার আসমা বেগমগঞ্জ চৌমুহনীর একটি ক্লিনিকে প্রাইভেট ডাক্তার। অপরদিকে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজের শিশু বিভাগের সহকারী অধ্যাপক। তাদের দুই সন্তান রয়েছে।

ডাক্তার আসমা অভিযোগ করে বলেন, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ডাক্তার আলাউদ্দিনের সঙ্গে তার পূর্বে ডিভোর্স হয়ে যায়। আমরা দুইজনেই আলাদা থাকি। সোমবার সন্ধ্যায় আমার শিশু সন্তানকে বেগমগঞ্জ প্রাইম-২ হাসপাতালে ডাক্তার দেখাতে গেলে আমার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন আমাকে দেখে উত্তেজিত হয়ে গালমন্দ করে এক পর্যায়ে চেয়ার ছুড়ে আঘাত করে এবং মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে রাতে আমি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হই। আমি এর সঠিক বিচার দাবি করছি।

তবে ডা. আলাউদ্দিন অভিযোগ নাকচ করে বলেন, আমি মারধর করিনি। বরং আসমা উল্টো আমাকে আঘাত করতে আসে। এ সময় ধস্তাধস্তিতে হয়তো আঘাত লাগতে পারে। তার সঙ্গে আমার ২০২০ সালে ছাড়াছাড়ি হয়ে যায়। সে আমার বিরুদ্ধে আরও অনেক মামলা করেছে; সেগুলো খারিজ হয়ে গেছে। সে আমার ১টি ফ্ল্যাট দখল করে রেখেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি  জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সূত্রঃ যুগান্তর