হত্যা মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

সিল্কসিটি নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে কুপিয়ে হত্যা তোফায়েল আহমেদকে (৫২) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় আটক নিহতের ছোট ভাই স্বেচ্ছাসেবক লীগ নেতা হোসেন আহমদকে গ্রেপ্তার দেখানো হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নিহত তোফায়েল লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি এলাকার দমদমা দমদমা দিঘিরপাড় এলাকার বাসিন্দা। গ্রেপ্তার হোসেন তার আপন ছোট ভাই। তিনি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। মামলায় হোসেনের স্ত্রী জেসমিন বেগমকেও অভিযুক্ত করা হয়েছে।

থানা পুলিশ ও স্বজনরা জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রায় তোফায়েল ও হোসেনের সঙ্গে ঝগড়া হতো। বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেয়। এ সময় জেসমিন জানায় তোফায়েল তাকে মারধর ও গলা টিপে ধরে। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা নিয়ে ঘর থেকে বের হয় হোসেন। পরে দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে হত্যা করেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, হত্যার ঘটনায় হোসেনসহ ২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। নিহত তোফায়েলের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ