স্মিথকে নিয়ে দুশ্চিন্তায় রাজস্থান

ক্রিকেটবিশ্বের এই সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়ার সাবেক এ অধিনায়ক ও দলটির অন্যতম সেরা ব্যাটসম্যান সম্প্রতি অনুশীলনে চোট পেয়েছেন।

 

মাথার চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেললেও ওয়ানডে সিরিজ মিস করেন। আশা করা হচ্ছিল বুধবার শেষ ওয়ানডেতে সিরিজ নির্ধারণী ম্যাচে মাঠে ফিরবেন স্মিথ।

কিন্তু অবস্থা সুবিধাজনক না হওয়ায় ট্রফির লড়াইয়ের ম্যাচেও স্মিথকে মাঠে নামানোর ঝুঁকি নেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া। আর এ কারণেই শঙ্কিত রাজস্থান রয়েলস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) রাজস্থান রয়েলসের নেতৃত্ব দেয়ার কথা এ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানের। শনিবার থেকে শুরু হবে আইপিএল। ২২ সেপ্টেম্বর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলবে রাজস্থান।

শুধু তাই নয়! বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়েও সংশয়ে আছে রাজস্থান। পারিবারিক কারণে স্টোকসকে শুরু থেকে পাওয়া যাবে না সে ব্যাপারে নিশ্চিত রাজস্থান। এবার স্মিথকে নিয়েও শঙ্কায় রয়েছে।

আইপিএলে শুরুর দিকে স্টিভ স্মিথ কয়েকটা ম্যাচে অনিশ্চিত হলে তার পরিবর্তে পেসার জয়দেব উনাদকাট রাজস্থান রয়্যালসের নেতৃত্ব সামলাতে পারেন।

 

সূত্রঃ যুগান্তর