স্বামীর বাড়িতে ৫ দিন ধরে অনশনে স্ত্রী!

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ভালোবেসে বিয়ে করেও ঘর বাঁধতে পারছেন না এক তরুণী। স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৫ দিন ধরে স্বামীর বাড়ি টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভাতগড়া গ্রামে অনশন করছেন তিনি। দেড় মাস আগে ওই গ্রামের রমজান খানের ছেলে নিরব খানের সঙ্গে তার বিয়ে হয়। ওই তরুণীর বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়ায়।

অনশনরত তরুণী জানান, ১ বছর আগে নিরবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে দেড় মাস আগে পরিবারের অজান্তে তারা পালিয়ে বিয়ে করেন। বিয়ের পর একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা। কিছুদিন আগে তাকে ফেলে নিরব বাসা ছেড়ে আত্মগোপন করে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

কোনো উপায় না পেয়ে তিনি গত ১৭ জানুয়ারি নিরবের বাড়িতে আসেন এবং স্ত্রীর স্বীকৃতি দাবিতে অনশন শুরু করেন। তবে নিরবের মা ও বোন তাকে ঘরে ঢুকতে বাধা দেয়। এই সুযোগে নিরব আত্মগোপন করেন। ফলে ছেলের চাচার বাড়িতে অনশন চালিয়ে যাচ্ছেন তিনি। কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন বলেন, বিষয়টি জেনেছি দুটি পক্ষ নিয়ে সমঝোতার চেষ্টা করা হবে।

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, ঘটনাটা আমার জানা নেই। তবে মেয়েটি যদি আইনের সাহায্য চায়, তাহলে তাকে আইনগত সহায়তা দেওয়া হবে।

সূত্র: যুগান্তর