স্বরাষ্ট্রমন্ত্রী রাজশাহীর বাগমারায় আসছেন আগামি শনিবার !

বাগমারা প্রতিনিধি:
আগামি শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের রাজশাহীর বাগমারায় আগমন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি’র সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিভিন্ন কর্মসূচি সফল করার জন্য সিদ্ধান্ত ও কমিটি গঠন করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, উপজেলার সহসভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দিন আবুল, উপদেষ্টা বীরেন্দ্রনাথ সরকার, ভবানীগঞ্জ পৌরসভার সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, শুভডাঙ্গার সভাপতি আব্দুল হাকিম।

উপস্থিত ছিলেন জেলার কৃষি বিষয়ক সম্পাদক প্রতীক দাস রানা, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদ, উপজেলার সহসভাপতি আহসান হাবিব,মকবুল হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল সিরাজ উদ্দিন সুরুজ, মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন টিপু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোল্লাহ এম আলতাফ হোসেন, সহ প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আয়েন উদ্দিন, আখতারুজ্জামান বুলবুল, আবুল কালাম আজাদ, আজাহারুল হক, শামসুল হক, যুবলীগ নেতা মাজেদুর রহমান সোহাগ, আব্দুল আজিজ লিটন, ছাত্রলীগের নেতা উজ্জল হোসেন, আব্দুল মালেক নয়ন, জহুরুল ইসলাম, নাদিরুজ্জামান মিলন, আব্দুল মজিদ প্রমুখ।

 
সভায় বক্তারা জানান, সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের আমন্ত্রণে ওইদিন সকালে  মন্ত্রী আকাশ পথে হেলিকপ্টারযোগে বাগমারায় আসবেন। তিনি বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন, উপজেলা ডাকবাংলোয় বিশ্রাম, সালাম গ্রহন করবেন। পরে তিনি ভবানীগঞ্জ নিউমার্কেটে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে আমাদের করনীয় শীর্ষক আলোচনা” সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। এর পর আসাদুজ্জামান খাঁন বাগমারার শিকদারীতে নবনির্মিত ফায়ার সার্ফিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং হাটগাঙ্গোপাড়া এবং যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের নব-নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন।
এসব অনুষ্ঠান সফল ও স্বার্থক করার জন্য উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্যদের নিয়ে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে।

প্রস্তুতি সভার সভাপতি সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, বাগমারায় কোনো জঙ্গিবাদের স্থান নেই। এক সময় বহিরাগতরা এসে এখানে জঙ্গি তৎপরতা চালিয়েছে। সে সুযোগ আর দেওয়া হবে না। তিনি জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাগমারা রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

স/অ