স্বজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রাবি:


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪টায় ক্যাম্পাসে সংগঠনটির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে  অন্তত ৩০ জন শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ইউনুস আলির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্টা ও ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর জি. এম. শফিউর রহমান,রাবি চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান চিকিৎসক  ডা. নাদিরা বেগম প্রমুখ। এছাড়াও সংগঠনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, হল কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন নাহিদ হাসান।

অনুষ্ঠানে প্রফেসর জি. এম. শফিউর রহমান এমন উদ্যোগ গ্রহণের জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসঙ্গে ভবিষ্যতেও এ ধরনের কাজ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।

ডা. নাদিরা বেগম বলেন, স্বজন কর্মীরা স্বেচ্ছায় যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংশার দাবিদার অনুষ্ঠানের আহ্বায়ক বকুল হোসেন বলেন, ‘স্বজন’ যদিও স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন কিন্তু আমরা স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি। এরই ধারাবাহিকতায় আমরা বিভিন্ন এলাকায় ঘুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করি।

স/আ