স্থানীয়দের মারধরের শিকার আরেক রাবি শিক্ষার্থী


রাবি প্রতিনিধি:

স্থানীয়দের সঙ্গে রাজশাহী বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার স্থানীয়দের হাতে মারধরের শিকার হয়েছেন আরেক শিক্ষার্থী। সোমবার (১৩ মার্চ) সকালে ক্যাম্পাস সংলগ্ন ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম হৃদয়। তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিনোদপুর এলাকার আমজাদের মোড়ের একটি মেসে থাকেন।

ভুক্তভোগী শিক্ষার্থী হৃদয় বলেন, আজ সকাল ১০ টার দিকে যখন মেস থেকে বের হয়ে এক বন্ধুসহ ফুলতলার দিকে যাই। তখন কয়েকজন স্থানীয় ছেলে আমাদের ডাক দেয়। জিজ্ঞেস করল রাবিতে পরি কিনা, আমি হ্যাঁ বলার পর তারা বলে ‘তোদের জায়গা ক্যাম্পাস পর্যন্ত বাইরে ঘুরস এত সাহস কেন?’ তারপর তারা আমার কলার ধরে চর মারে।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, এই ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমি পুলিশকে জানিয়েছি। তারা ব্যবস্থা নেবে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। জড়িতদের খোঁজার চেষ্টা করছি। ভুক্তভোগীকে বলেছি অভিযুক্তদের দেখার সাথে সাথেই যেন আমাকে ফোন দেয়।