স্ত্রীর ব্যাডমিন্টনের ব্যাটের আঘাতে স্বামীর মৃত্যু

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর খিলগাঁওয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর হাতে স্বামী আব্দুর রহমান (৪২) খুন হয়েছেন। এ ঘটনায় স্ত্রী নাজমাকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

জাতীয় জরুরি নম্বর ‘৯৯৯’ এ খবর পেয়ে পুলিশ খিদমা হাসপাতালের জরুরি বিভাগ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে পাঠিয়েছেন খিলগাঁও থানার উপপরিদর্শক এসআই শফিকুল ইসলাম।

নিহত আব্দুর রহমান নেত্রকোনা জেলার কমলা কান্দা উপজেলার পটুয়াকান্দা গ্রামের মরহুম সমশের আলীর ছেলে। তিনি খিলগাঁও পূর্বগোড়ানের ৯ নম্বর রোডে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন।

নিহতের ভগ্নিপতি আক্কাস আলীসহ স্বজনরা জানান, আব্দুর রহমান দোকানে মুরগী সাপ্লাইয়ের কাজ করতেন। খিলগাঁও ভাড়া বাসায় কয়েক মাসের ভাড়া আটকে যায়। পরে ওই ভাড়া দেওয়াকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে নাজমার ঝগড়া হয়। এ পর্যায়ে স্ত্রী নাজমা ঘরে থাকা ব্যাটমিন্টনের ব্যাট দিয়ে আব্দুর রহমানকে আঘাত করেন। এতে ব্যাটটির সামনের অংশ ভেঙে যায়। পরে নাজমা ব্যাটটি রহমানের বুকের বাম পাশে ঢুকিয়ে দেন। এতে আব্দুর রহমান গুরুতর আহত হন। পরে বাড়ির অন্যান্যরা ও আশপাশের লোকজন তাকে খিদমা হাসপাতালের নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়। পরে তারা সেখানে মরদেহ ফেলে পালিয়ে যায়।

বিষয়টি ‘৯৯৯’ এ জানানো হলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। বাসা থেকে নিহতের স্ত্রী নাজমাকে আটক করে থানায় নিয়ে যান।

সূত্র: বাংলা ট্রিবিউন