স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ

সিল্কসিটিনিউজ ডেস্ক: সিরাজগঞ্জের তাড়াশে মুর্শিদা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে তার মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে।

শনিবার (১১ আগস্ট) সকালে উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের ঘড়গ্রাম এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মুর্শিদা খাতুন ওই গ্রামের আব্দুর রশিদের মেয়ে ও একই গ্রামের সাইদুর রহমানের স্ত্রী।

নিহতের স্বজনেরা জানান, শুক্রবার (১০ আগস্ট) গভীর রাতে হঠাৎ মুর্শিদার মৃত্যুর খবর শুনেন তারা। ঘটনাস্থলে পৌঁছে দেখেন এলোমেলো বিছানায় মুর্শিদার মরদেহ পড়ে আছে। এছাড়া যে খাটে তার মরদেহ ছিল সেটির একপাশের পায়াও ভাঙা দেখা যায়। ওইসময় বাড়িতে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন কেউ ছিল না। পরে পুলিশে খবর দেওয়া হয়।

নিহত গৃহবধূর বাবা আব্দুর রশিদ অভিযোগ করে জানান, ৭ বছর আগে সাইদুর রহমানের সঙ্গে তার মেয়ে মুর্শিদার বিয়ে হয়। বিয়ের পর থেকে জানা যায় সাইদুর মাদকাসক্ত। নেশা করার কারণে বেশ কয়েকবার মুর্শিদা রাগ করে বাবার বাড়িতে চলে আসে। শুক্রবার রাতেও সাইদুর নেশা করে বাড়ি ফিরলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় সাইদুর।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পরিবারের পক্ষ থেকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে নিশ্চিত এটা হওয়া যাবে
ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। সে মাদক সেবন করতো বলেও জানান ওসি।