সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তার মৃত্যু : রাসিক মেয়রের শোক

নিজস্ব প্রতিবেদক :
সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ চৌধুরীর (৭৫) মারা গেছেন। বৃহস্পতিবার (১৮ মে) দিবাগত রাত দেড়টায় ঢাকার বিআরবি হাসপাতালে ইন্তেকাল করেন সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ চৌধুরী (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি রাজশাহী নগরীর মহিষবাথান উত্তরাপাড়ার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও  এক কন্যা সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম হারুন অর রশিদ চৌধুরী সারাজীবন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপোসহীন ছিলেন বলে পরিবারিক সূত্রে জানা গেছে।
এদিকে ব্যাংক কর্মকর্তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও  রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র মহোদয়।

শোক বিবৃতিতে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এদিকে শুক্রবাদ জুম্মা মহিষবাথান ঈদগাহ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজে অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।