সুবিধা বঞ্চিত করোনা রোগীদের বিনামূল্যে ঔষধ-খাদ্য বিতরণ বুয়েট এ্যালামনাইয়ের

নিজস্ব প্রতিবেদক:

করোনাকালীন সময়ে অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটার, অক্সিজেন কনসেনটেন্টরের সহযোগিতা দেওয়ার পর এবার সুবিধা বঞ্চিত মানুষের করোনা চিকিৎসায় বিনামূল্যে ঔষধ ও খাদ্য বিতরণ করেছে বুয়েট এ্যালামনাই। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সভাকক্ষে এই আয়োজন করা হয়। করোনা রোগীদের চিকিৎসার ঔষধ ও তাদের ফলমূলের জন্য নগদ অর্থ দিবে বুয়েট এ্যালামনাই। সেক্ষেত্রে রাজশাহী কলেজ এ্যালামনাই এর নেতৃবৃন্দ সমন্বয় করবেন।

ঔষধ ও খাদ্য সামগ্রী প্রদান পূর্ব সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন- রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, বুয়েট এ্যালামনাই ট্রাস্টি বোর্ডের সদস্য ও রাজশাহী কলেজ এ্যালামনাই সভাপতি প্রকৌশলী মাহতাব উদ্দীন , রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য চৌধুরী সারোয়ার জাহান সজল, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ মহা. হবিবুর রহমান, রাজশাহী মহিলা কলেজের অধ্যক্ষা ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা, রাজশাহী মেডিকেল কলেজের চিকিৎসক ডা. খলিলুর রহমান, বুয়েট এ্যালামনাই সদস্য ও গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. হারুন অর রশিদ, বুয়েট এ্যালামনাই সদস্য প্রকৌশলী শাহনেওয়াজ কান্তা, গণপূর্ত অধিদফতর এর এসডিই প্রকৌশলী মো. রবিউল ইসলাম খান।

এর আগে সকালে বুয়েট এ্যালামনাই এর পক্ষ থেকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসার ঔষধ ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়। সেখানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সায়েরা বানুর হাতে ঔষধ সামগ্রী তুলে দেন বুয়েট এ্যালামনাই ট্রাস্টি বোর্ডের সদস্য প্রকৌশলী মাহতাব উদ্দীন ও বুয়েট এ্যালামনাই সদস্য প্রকৌশলী হারুন অর রশিদ। এছাড়াও উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক এমদাদ।

পরে বুয়েট এ্যালামনাই এর পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে ঔষধ ও খাদ্য বিতরণ সামগ্রী প্রদান করা হয়। এসময় বুয়েট এ্যালামনাই এর নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন -জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুরুল হোদা, ডা. ইফতেখার মাসুমসহ হাসপাতাল কর্তৃপক্ষ।
এএইচ/এস