বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুইমিংপুলে মিলল গ্রিস ডিফেন্ডারের মৃতদেহ

Paris
অক্টোবর ১০, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জন্ম-মৃত্যুতে কোনো জীবের হাত নেই। কেউ জানে না কখন কিভাবে ঘটবে। যেমনটা জানতেন না জর্জ বালডকও। গতকাল নিজ বাড়ির সুইমিংপুলে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন গ্রিসের ডিফেন্ডার।

এভাবে নশ্বর পৃথিবী ছাড়তে হবে তাকে হয়তো কখনো ভাবেননি তিনিও।
বালডক না ভাবলেও সৃষ্টিকর্তা উনার পরিকল্পনা অনুযায়ীই কাজ করেছেন। তাই তো মাত্র ৩১ বছর বয়সেই পৃথিবীর মায়া ত্যাগ করতে হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা ডিফেন্ডারকে। গ্রিসের গ্লাইফাদা শহরের নিজ বাড়ির সুইমিংপুল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো যায়নি।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বালডকের রহস্যজনক মৃত্যুর খবর স্থানীয় পুলিশের বরাত দিয়ে নিশ্চিত করেছে বার্তা সংস্থা রয়টার্স। সাবেক শেফিল্ড শিল্ড ইউনাইটেডের ফুটবলার যে হত্যাকাণ্ডের শিকার হননি তা নিশ্চিত করে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, কোনো ধরণের হত্যাকাণ্ড ঘটেনি। বুধবার স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে তাকে উদ্ধার করে হৃৎস্পন্দন ফেরাতে সিপিআর দেওয়া হলেও জ্ঞান ফেরেনি।

পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জন্মসূত্রে ইংল্যান্ড হলেও দাদির সূত্র ধরে গ্রিসের জাতীয় দলে খেলেন বালডক। সেই যাত্রা ১২ ম্যাচেই থেমে গেল তার। তার মৃত্যু নিশ্চিত করে পরিবার বলেছে, ‘আমরা নিশ্চিত করছি জর্জ আমাদের ছেড়ে চলে গেছেন। দুর্ভাগ্যজনকভাবে তাকে হারিয়ে আমরা শোকাহত।

শেফিল্ডে দীর্ঘ ৭ বছর কাটানোর পর এই গ্রীষ্মে গ্রিসের পানাথিনাইকোসে যোগ দেন বালডক। দলের খেলোয়াড়কে হারিয়ে শোকাহত গ্রিক ক্লাবও। তারা লিখেছে, ‘আমাদের জর্জকে হারিয়ে আমরা শোকাহত। তার অকালমৃত্যুতে শোক জানাচ্ছে পানাথিনাইকোস-পরিবার। আমরা জর্জের পরিবার এবং আত্মীয়-স্বজনদের পাশে আছি।’

আজ রাতে উয়েফা নেশনস লিগের ম্যাচে ওয়েম্বলিতে বালডককে শ্রদ্ধা জানাবে ইংল্যান্ড গ্রিস। ম্যাচ শুরুর আগে এক মিনিটের নীরবতা পালন করবে তারা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন