সিসিটিভির ফুটেজে রাজশাহীতে দুই মোটরসাইকেল চোর ধরলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক:

সিসিটিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী বোয়ালিয়া থানা পুলিশ দুই মোটরসাইকেল চোরকে আটক করেছে।

জেলার গোদাগাড়ী মডেল থানাধীন ছয়ঘাটি এলাকায় জনৈক মোঃ জাহাঙ্গীর আলম (৪২) এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হ’তে বোয়ালিয়া মডেল থানার দায়েরকৃত মামলায় আসামী মুরাদ হোসেনকে (২৪) গ্রেপ্তা করা হয়। তিনি নওগাঁর মান্দা উপজেলার চৌবাড়িয়া গ্রামের  আফজাল হোসেনের ছেলে। এছাড়াও একই এলাকার মিজানুরের ছেলে কিশোর রাজু আহম্মেদকে (১৭) গ্রেপ্তার করা হয়। এসময় তাদের হেফাজত থাকা কালো কালারের পালসার ১৫০ সিসি মোটর সাইকেল জব্দ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী মোঃ সাজ্জাদ হোসেন (৩৮), গত ১৭ অক্টোবর নগীর ভদ্রা মোড় অতিথি হোটেলের সামনে রেখে হোটেলে খেতে যান। রাত ২০ টা২০ মিনিটের ‍দিকে তিনি হোটেলের সামনে এসে দেখেন তার কালো কালারের পালসার মোটরসাইকেলটি নাই। বাদী হোটেলের সিসি ক্যামেরায় দেখেন অজ্ঞাতনামা ২ জনের মধ্যে একজন বাদীকে নজরদারী করছেন এবং অপরজন মোটরসাইকেলটি ঠেলে নিয়ে যাচ্ছেন।

পরে পুলিশ বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোয়েন্দা তথ্য ও সিটি টিভি ভিডিও ফুটেজ পর্যালোচনার মাধ্যমে মাত্র ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামীদ্বয়কে শনাক্তপূর্বক গ্রেফতার ও চোরাই মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছে।

স/আর