সিরাজগঞ্জে ৫৬৫ পিচ ইয়াবা পাওয়ার অভিযোগে আটক এক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২-এর অভিযানে ৫৬৫ পিচ ইয়াবা পাওয়ার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) পৌনে ৫টার দিকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ৯নং হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার দক্ষিনপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক মো. আ. রশিদ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার চড়িয়া শিকার দক্ষিনপাড়ার মো. আ. সাত্তারের ছেলে। শুক্রবার (২২ এপ্রিল) রাতে র‌্যাব-১২-এর জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনার দিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২-এর সদর কোম্পানীর একটি দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ৯নং হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া শিকার দক্ষিনপাড়া গ্রামের সান ইট ভাটার পশ্চিম-উত্তর দিকে জনৈক আব্দুল আজিজের পতিত জমির উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এতে ৫৬৫ পিচ ইয়াবাসহ একজনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটকের পর তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা করা হয়েছে। পরে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জি/আর