সিরাজগঞ্জে র‌্যাবের হাতে হত্যা  মামলা আসামী আটক

 সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার চকমনোহরপুর মধ্যপাড়া  মসজিদের ইমাম হত্যার ঘটনার মূল আসামী আকতার হোসেন (৩৫) কে আটক করেছে র‌্যাব।

২৩ এপ্রিল দিবাগত রাত ২টার দিকে জেলার রায়গঞ্জ উপজেলার ধলজান গ্রাম হতে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আকতার সলঙ্গার চকমনোহরপুরের  আমজাদ হোসেনের ছেলে।

র‌্যাব সূত্রে জানাযায়, ২৩ এপ্রিল সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার চকমনোহরপুর মধ্যপাড়া মসজিদের ইমামের বেতনের টাকা উঠানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় খোরশেদ আলম(৫৫) গুরুতর জখম হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এই ঘটনায় নিহত খোরশেদের পরিবার সলঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  মামলার পাশাপাশি উক্ত পরিবার র‌্যাব-১২ এর নিকট আসামী গ্রেফতারের জন্য একটি লিখিত অভিযোগ দায়েরও করেন। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর কাজী আলমগীর হোসেনের নেতৃত্বে সদর কোম্পানীর একটি টিম  গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জেলার রায়গঞ্জ এর ধলজান গ্রাম এলাকা হতে হত্যা মামলার এজাহার নামীয় ১ নং আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের পর  সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এস/আই