সিরাজগঞ্জে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উকিলপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার পর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। আজ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার মিরাজউদ্দিন।

মহিউদ্দিন মিরাজ জানান, দীর্ঘদিন ধরে ওই বাড়িটি ভাড়া নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানো হচ্ছে, এমন খবর পেয়ে গতকাল দিবাগত রাত থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। এরই মধ্যে ওই বাড়ির ভেতর থেকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। তবে এখন পর্যন্ত হতাহতের কোনো ঘটনা ঘটেনি। র‍্যাবের পক্ষ থেকে জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হচ্ছে। তারা যদি নির্দিষ্ট সময়ের মধ্যে আত্মসমর্পণ না করে, তাহলে র‍্যাব অভিযান চালাবে।

র‌্যাব জানিয়েছে, তাদের ধারণা বাড়িটিতে জঙ্গি আস্তানা ও অস্ত্রশস্ত্র থাকতে পারে। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক ব্রিফিং করা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি টিনের বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। তার আশেপাশে কাউকে যেতে দেওয়া হচ্ছে না। পুলিশও ওই বাড়ির আশেপাশে অবস্থান করছে। সেখানে পুলিশ সদস্যদেরও অবস্থান করতে দেখা গেছে। এমন পরিস্থিতিতে ওই এলাকায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। এ ছাড়া এলাকার আশপাশ দিয়ে স্থানীয়দের চলাচল করতে নিষেধ করা হচ্ছে।

 

সূত্র: আমাদেরসময়